Thursday 3 June 2010

সন্ত্রাসীদের গুলিতে মালিবাগে কাপড় ব্যবসায়ী খুন : ওয়ারীতে দোকান কর্মচারী গুলিবিদ্ধ



27/04/2010

মেডিকেল রিপোর্টার
রাজধানীর মালিবাগে আবুজর গিফারি কলেজের সামনে সন্ত্রাসীর গুলিতে পুরনো ঢাকার ইসলামপুরের এক কাপড় ব্যবসায়ী খুন হয়েছেন। গতরাত সাড়ে ১০টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত আসাদুজ্জামান বাবু (৩৫) ইসলামপুরের আইডিয়াল টেক্সটাইল নামের কাপড়ের দোকানের মালিক।
নিহতের প্রতিবেশী সাইফুল জানান, ব্যবসায়িক কাজকর্ম সেরে রাত সাড়ে ১০টার দিকে ১৫৯ নম্বর মালিবাগের বাসায় প্রবেশ করার সময় ওঁত্ পেতে থাকা সন্ত্রাসীরা বাবুকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। তার ঘাড়, পেট ও হাতে ৩টি গুলি লাগে। প্রতিবেশীরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় তার স্ত্রী, মা ও ভাইসহ আত্মীয়স্বজনের কান্নায় মেডিকেলে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।
বাবুর বড়ভাই প্রিন্স সাংবাদিকদের জানান, পূর্ব পরিকল্পনা অনুযায়ী এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত বাবুর পিতার নাম আবুল হোসেন। ৩ ভাই ২ বোনের মধ্যে বাবু তৃতীয়।
মতিঝিল থানার ওসি তোফাজ্জল হোসেন বিডিনিউজকে বলেন, ইসলামপুরের কাপড়ের ব্যবসায়ী বাবু ও তার ভাই প্রিন্স ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফিরছিলেন। রাত ১০টার দিক বাসায় ঢোকার সময় কয়েকজন সন্ত্রাসী পেছন থেকে বাবুকে লক্ষ্য করে গুলি চালায়। বাবু মালিবাগ বাজার রোডের ১৫৯ নম্বর বাসায় ভাড়া থাকতেন।
এদিকে এর আগে রাত ৮টার দিকে সূত্রাপুরের ওয়ারীতে সন্ত্রাসীদের গুলিতে আহত হন খোকন (৩০) নামের এক দোকান কর্মচারী। সূত্রাপুর থানাধীন ওয়ারীর ফুলার স্ট্রিটের ২/১-এ তেল-মবিলের দোকান মডার্ন ট্রেডের কর্মচারী খোকন। রাত ৮টার দিকে কয়েকজন চাঁদাবাজ দোকানে এসে মালিককে খোঁজ করে না পেয়ে কর্মচারী খোকনের দুই পায়ে গুলি করে ক্যাশবাক্স লুট করে নিয়ে যায়।
http://www.amardeshonline.com/pages/details/2010/04/27/29372

No comments:

Post a Comment