Sunday 13 June 2010

বড়াইগ্রামে যুবলীগ কর্মীদের হাতে আ’লীগ কর্মী গুলিবিদ্ধ

নাটোরে বড়াইগ্রামে অধ্যক্ষ মাহবুবুল হক বাচ্চু সমর্থিত যুবলীগ কর্মীদের হামলায় মানিক নামে এক আওয়ামী লীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও বড়াইগ্রাম থানা সূত্রে জানা যায়, গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে বড়াইগ্রাম উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আওয়ামী লীগ কর্মী মানিক (৪০) কাজ করার উদ্দেশ্যে মাঠে যাচ্ছিলেন। এসময় একই গ্রামের ইয়াকুব আলীর বাড়ির কাছে পৌঁছলে আগে থেকে ওঁত্ পেতে থাকা যুবলীগ কর্মী জহির ও এনামুল মানিকের হাতে ও দু’পায়ে পরপর ৩ রাউন্ড গুলি করে। এতে মানিক রাস্তার ওপর লুটিয়ে পড়লে জহিরের সহযোগী নূরুজ্জামান, ইয়াকুব, আলহাজসহ ১০-১২ যুবলীগ কর্মী তাকে বেদম পিটিয়ে মৃত ভেবে ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে বিকালেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গুলিবিদ্ধ মানিক লক্ষ্মীপুর গ্রামের মৃত মীর আলীর ছেলে এবং স্থানীয়
আওয়ামী লীগের হীরা গ্রুপের সমর্থক বলে জানা গেছে। অভিযুক্ত ইয়াকুব আলীর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততা নেই বলে দাবি করেন। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতির কথা জানা গেছে।

http://www.amardeshonline.com/pages/details/2010/06/14/35133

No comments:

Post a Comment