Thursday 18 March 2010

জনসভায় মেয়র লিটন : বাঁশের লাঠি দিয়ে জামায়াত-শিবির উত্খাত করা হবে

রাজশাহী অফিস
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র আ’লীগের কেন্দ্রীয় নেতা এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, জামায়াত-শিবির আমাদের এক লাখ নেতাকর্মীর প্রাণ কেড়ে নেয়ার হুমকি দিয়েছে। এতে চুড়ি পরে আমরা বসে থাকতে পারি না। বাঁশের লাঠি দিয়ে জামায়াত-শিবিরকে কীভাবে মোকাবিলা করতে হয়, তা আওয়ামী লীগ নেতাকর্মীরা ভালো করে জানে। যুদ্ধাপরাধীদের বিচার, জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল বিকালে রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরো পয়েন্টে মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি একথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বিরোধী দলের উদ্দেশে বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের হুমকি দিয়ে লাভ নেই। তারা আমাদের কিছুই করতে পারবে না। আন্দোলন কাকে বলে তা আওয়ামী লীগ জানে। আওয়ামী লীগের কাছেই আন্দোলন শিখতে হবে।
রাজশাহী সিটি মেয়রের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও দলের কেন্দ্রীয় কমিটির সদস্য আকতার জাহান। বক্তব্য রাখেন অধ্যাপিকা জিনাতুন্নেছা তালুকদার এমপি, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সম্পাদক নওশের আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাইমুল হুদা রানা প্রমুখ।
মোহাম্মদ নাসিম বলেন, আজকের জনসভার মধ্য দিয়েই যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে আমাদের আন্দোলন শুরু হলো। সারাদেশে এ আন্দোলনের ব্যাপ্তি ঘটবে।
বিএনপি চেয়ারপার্সন ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার উদ্দেশে তিনি বলেন, মাওলানা নিজামীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করুন। তা না হলে এবার যা ভোট পেয়েছেন, আগামীতে তাও পাবেন না। তিনি জামায়াত-শিবিরকে উত্খাতে সবাইকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

http://www.amardeshonline.com/pages/details/2010/03/19/23447

No comments:

Post a Comment