Sunday 28 March 2010

দিনাজপুরে ইউপি চেয়ারম্যানসহ ২ জনকে কুপিয়ে হত্যা



দিনাজপুর ও নবাবগঞ্জ প্রতিনিধি
দিনাজপুরের নবাবগঞ্জে গত শনিবার রাতে সন্ত্রাসীরা বিনোদনগর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম (৪২) ও তার সঙ্গী ওবায়দুর রহমান জুয়েলকে (৩৬) হত্যা করেছে। নবাবগঞ্জ উপজেলা সদর থেকে মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি রামভদ্রপুর যাওয়ার পথে রাত ১১টার দিকে কপাল দাঁড়ার কাছে সন্ত্রাসীরা তাদের পথরোধ করে চাইনিজ কুড়াল দিয়ে কোপালে চেয়ারম্যানের সঙ্গী ওবায়দুর রহমান মারা যান এবং চেয়ারম্যান সিরাজুল ইসলামকে আশঙ্কাজনক অবস্থায় রাতেই দিনাজপুর হাসপাতালে নেয়ার সময় পথে তিনি মারা যান। এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় হত্যা মামলা হয়েছে।
পুলিশ লাশ দুটি হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যা ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ছয়জনকে পুলিশ আটক করেছে। এরা হচ্ছে—রামভদ্রপুর গ্রামের হাকিম মণ্ডলের ছেলে রতিবর (৪৫), বদির ছেলে জায়েদ আলী (৬০), জায়েদ আলীর স্ত্রী রিমা বেগম (৪৫), মেয়ে জোবাইয়া (২০), জমশেদ আলীর ছেলে রুহুল আমিন, মিরাজ উদ্দিনের ছেলে রমজান আলী (৬৫)।
হত্যাকারীদের বিচারের দাবিতে এলাকাবাসী ঐক্যবদ্ধভাবে অবস্থান নিয়েছে। পরিস্থিতি সামাল দিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকাবাসী জানায়, আটককৃতদের সঙ্গে নিহত ইউপি চেয়ারম্যানের জমি সংক্রান্ত বিরোধ ছিল। নৃশংস এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন নবাবগঞ্জ উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সেক্রেটারি তরিকুল ইসলাম, বিরামপুর উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি ডা. আবদুল আহাদ ও সেক্রেটারি সোহরাব হোসেন।

http://www.amardeshonline.com/pages/details/2010/03/29/24901

No comments:

Post a Comment