Friday 10 December 2010

বিভিন্ন স্থানে হত্যা, অপমৃত্যু চার লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট

বগুড়ার শেরপুরে এক যুবক, নাটোরে এক ট্রাক হেলপার, শ্রীপুরে এক তরুণী ও নড়াইলের চিত্রা নদী থেকে এক ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। এদের কেউ আত্মহত্যা এবং কাউকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিচে প্রতিনিধিদের পাঠানো খবর :
শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরের পল্লীতে গলায় ফাঁস দিয়ে রফিকুল ইসলাম নামে এক যুবক আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জেরে সে গত বৃহস্পতিবার রাতে বাড়ির পাশে একটি গাছের সঙ্গে দড়ি টানিয়ে আত্মহত্যা করে বলে জানা গেছে। গতকাল নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
জানা যায়, উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রানীনগর গ্রামের দারাজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম ওই রাতে খাবার শেষে বাড়ির বাইরে যায়। এরপর আর বাড়ি ফিরে আসেনি। গতকাল সকালে এলাকাবাসী ও আত্মীয়স্বজন তার ঝুলন্ত লাশ দেখে থানায় খবর দেয়। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।
নাটোর : নাটোর-রাজশাহী মহাসড়কের ডাকমারা গোরস্তানের কাছে থেকে মো. ইসাহাক আলী নামে এক ট্রাক হেলপারের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে স্থানীয় লোকজন রাস্তার ওপর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। ইসাহাক আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পুকুরিয়া গ্রামের মন্টু আলীর ছেলে।
শ্রীপুর (গাজীপুর) : শ্রীপুরের দক্ষিণ ধনুয়া গ্রামের একটি কাঁঠাল গাছ থেকে গতকাল সকালে শাহনাজ আক্তার নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়মনসিংহের গফরগাঁওয়ের লামালঙ্গাইলা গ্রামের আবতাব উদ্দিনের মেয়ে শাহনাজ নয়নপুর এলাকায় তার ভাই জহিরুলের সঙ্গে বাসা ভাড়ায় থেকে স্থানীয় তিব্বত মিলে চাকরি করত। গত বুধবার নয়নপুর বাজারে যাওয়ার কথা বলে বের হয়ে আর বাসায় ফিরেনি সে। এরপর অনেক খোঁজাখুঁজি করে তার পরিবার। গতকাল সকালে ওই কাঁঠাল গাছে একটি লাশ ঝুলে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে জহিরুল লাশটি তার বোন শাহনাজের বলে শনাক্ত করেন।
নড়াইল : গতকাল সন্ধ্যার দিকে নড়াইল শহরের ভওয়াখালী এলাকায় চিত্রানদী থেকে সঞ্জয় কুমার দত্ত নামে এক মুরগি ব্যবসায়ীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। সঞ্জয় শহরের মহিষখোলার সুভাস দত্তের ছেলে।
জানা গেছে, পৌরসভার ভাটিয়া গ্রামের ওহিদ মোল্যার ছেলে এনামুলের সঙ্গে সঞ্জয় মুরগির ব্যবসা করত। গত মঙ্গলবার রাতে এনামুল সঞ্জয়কে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। গতকাল নদী থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।
নড়াইল সদর থানার সেকেন্ড অফিসার এস আই দোলোয়ার হোসেন জানান, শ্বাসরোধে হত্যার পর লাশ গুম করার উদ্দেশ্যে বস্তাবন্দি করে নদীতে ফেলে দেয়া হয়।

No comments:

Post a Comment