Friday 10 December 2010

যশোরে প্রতিপক্ষের গুলিতে যুবলীগ কর্মী খুন : কুষ্টিয়ায় একজন আহত

যশোর অফিস ও মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

যশোরে গতকাল জাফর নামে যুবলীগের এক কর্মী গুলিবিদ্ধ হয়ে মারা গেছে। শহরের পুরনো কসবা বিমান অফিস এলাকায় এ ঘটনা ঘটে। দলীয় প্রতিপক্ষরা তাকে গুলি করে হত্যা করেছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। ওদিকে কুষ্টিয়ার ভেড়ামারায় সন্ত্রাসীদের গুলিতে এক যুবলীগ নেতা গুরুতর আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, জাফর গতকাল যশোর বিমান অফিস মোড়ে বন্ধুদের সঙ্গে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় বাচ্চু ওরফে কালো বাচ্চু, রাসেল, সুমনসহ স্থানীয় যুবলীগের অন্য একটি গ্রুপের কয়েকজন তাকে লক্ষ্য করে ২-৩ রাউন্ড গুলি ছোড়ে। এক রাউন্ড গুলি জাফরের গলায় বিদ্ধ হয়। হামলাকারীরা পালিয়ে গেলে উপস্থিত লোকজন জাফরকে জেনারেল হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালে নেয়ার পথেই জাফরের মৃত্যু হয়।
নিহত জাফর পুরনো কসবা নিরিবিলি এলাকার আবদুস সামাদের ছেলে।
ওদিকে কুষ্টিয়ার ভেড়ামারা শহরের ক্লিকমোড় (নওদাপাড়া) এলাকায় সন্ত্রাসীদের গুলিতে উপজেলা যুবলীগের অন্যতম নেতা আসাদুজ্জামান আছা গুরুতর আহত হয়েছেন। এ ঘটনা ঘটেছে বুধবার রাত ২টার সময় আছার নিজ বাড়িতে। এ ব্যাপারে গতকাল সকালে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।

No comments:

Post a Comment