Friday 31 December 2010

সরকারকে শফিউল আলম প্রধান : হিন্দুস্থানি এজেন্ডা বাস্তবায়নে জাতির আর সর্বনাশ করবেন না

স্টাফ রিপোর্টার

‘শহীদ জিয়া বাংলাদেশী নন, তিনি বাংলায় কথাও বলতে পারতেন না’—আওয়ামী লীগ সরকারের জনৈক মন্ত্রীর এ ধরনের মিথ্যাচারের কঠোর নিন্দা করে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, তাদের জন্ম ও সাকিন ঠিকানা কোথায়? কারা দিল্লিতে বৃষ্টি হলে ঢাকায় ছাতা ধরে, দেশবাসী তা জানে। তিনি বলেন, স্বাধীনতার ঘোষক, সেক্টর কমান্ডার শহীদ প্রেসিডেন্ট জিয়াকে মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী অপবাদ দিলে বাংলাদেশের জন্মই প্রশ্নবিদ্ধ হবে।
শফিউল আলম প্রধান বলেন, পাকিস্তানের নিরাপত্তা হেফাজতে কারা ছিলেন, যুদ্ধচলাকালীন খান সেনাদের রেশন ভাতায় ঢাকায় কারা বিলাসবহুল ও নিরাপদ জীবনযাপন করেছেন? এই প্রশ্নও জনগণ উত্থাপন করতে পারে। তিনি কথাবার্তা ও ভাবভঙ্গিতে আওয়ামী নেতাদের সংযত হওয়ার আহ্বান জানিয়ে বলেন, শহীদ জিয়াউর রহমান কখনোই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অথবা শেখ হাসিনা সম্পর্কে কটূক্তি করেননি। হিন্দুস্থানি এজেন্ডা বাস্তবায়নে আল্লাহর ওয়াস্তে জাতির আর সর্বনাশ না করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।
শফিউল আলম প্রধান গতকাল দলীয় কার্যালয়ে বিগত বছরের রাজনৈতিক ও সাংগঠনিক সমীক্ষা উপলক্ষে জাগপা, নগর জাগপা ও যুব জাগপার যৌথ প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুত্ফর রহমানের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন পার্টির সহ-সভাপতি মহিউদ্দিন বাবলু, এ কে আনোয়ার হোসেন, দফতর সম্পাদক আবদুস সালাম চৌধুরী, নগর জাগপা সভাপতি আসাদুর রহমান খান, সাধারণ সম্পাদক সানাউল্লাহ সানু, বেলায়েত হোসেন মোড়ল, ইনছান আলম আক্কাস, মনিরুল ইসলাম প্রমুখ।

No comments:

Post a Comment