Friday 10 December 2010

অবিলম্বে ইফা ডিজিকে অপসারণ করতে হবে : চরমোনাই পীর


স্টাফ রিপোর্টার
ইসলামী আন্দোলনের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম এবং মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমদ এক বিবৃতিতে বলেছেন, ইসলামিক ফাউন্ডেশনে প্রশিক্ষণরত ইমামদের সামনে বিদেশি নারী-পুরুষের অশ্লীল ব্যালে নৃত্য ধর্মীয় মূল্যবোধকে পদদলিত করেই শেষ করেনি, মুসলিম বিশ্বে আমাদের কলঙ্কিতও করেছে। এর আগেও ইসলামিক ফাউন্ডেশনের ডিজি এক সেমিনারে ‘হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানরা নয়, মুসলমানরাই সন্ত্রাস ও জঙ্গি কর্মকাণ্ড করে থাকে’ মর্মে বক্তব্য দিয়েছিলেন। এ ধরনের বক্তব্য বিকারগ্রস্ত, উন্মাদ বা ইসলামবিদ্বেষীরাই দিতে পারে। তাই ডিজিকে ইসলামিক ফাউন্ডেশন থেকে অবিলম্বে অপসারণ করতে সরকারের কাছে জোর দাবি জানান তারা।
নেতারা মারামারি, হানাহানি, জ্বালাও-পোড়াও এবং প্রতিহিংসার রাজনীতি পরিহার করে দেশ, ইসলাম ও মানবতার কল্যাণে কাজ করতে সরকার ও বিরোধী দলের প্রতি আহ্বান জানান।
তারা বিতর্কিত শিক্ষানীতি বাতিল দাবিতে আজ খেলাফত আন্দোলনের ডাকা জাতীয় সংসদ অভিমুখে গণমিছিল সফল করা এবং একই দাবিতে ইসলামী আন্দোলন ঘোষিত ১০ ও ১১ ডিসেম্বর রাজধানীসহ সারাদেশে বিক্ষোভ ও ২৭ ডিসেম্বর প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি প্রদান কর্মসূচি সফলে জন্য সবার প্রতি আহ্বান জানান।

No comments:

Post a Comment